বডি শপ ভিটামিন ই ক্রিম ক্লিনজার(The Body Shop Vitamin E Cream Cleanser)

The Body Shop Vitamin E Cream Cleanser

বডি শপ ভিটামিন ই ক্রিম ক্লিনজার(The Body Shop Vitamin E Cream Cleanser) হলো একটি ফেসিয়াল ক্রিম ক্লিনজার যা আপনার মুখের সমস্ত ময়ল৷ দূর করে প্রতিরক্ষা গরে তোলে। এর ভিটামিন-ই ফরমুলা ত্বককে করে আরও উজ্জীবিত ও সুন্দর। ভিটামিন-ই ত্বকের জন্য খুবই উপকারী যা ত্বককে নরম, কোমল ও উজ্জ্বল করে। আপনি যদি ত্বকের ব্যাপারে আরও যত্নবান হতে চান তবে আপনার প্রতিদিনের স্কিন কেয়ার রুটিনে এই ক্লিনজার রাখতে পারেন।                        

          

উপাদান সমুহঃ

অ্যাকোয়া, পানি, ইথাইলহেক্সিল প্যালমিট, আইসোহেক্সাডেকেন, সোরবিটল, ডাইমেথিকন, সোরবিটান স্টিয়ারেট, ট্রাইটিকাম ভলগারে জার্ম অয়েল, গ্লাইসাইন সোজা তেল, ফেনোক্সাইথানল, গ্লাইসারেল স্টায়ারেট, PEG -100 স্টায়ারেট, সেরিয়ারিল অ্যালকোহল, টেরোপিল অ্যাসোরিটেলিক অ্যাসোরিটেল ক্রসপলিমার, পারফাম, ইথাইলহেক্সিলগ্লিসারিন, সোডিয়াম হাইড্রোক্সাইড, বেনজিল বেনজোয়াট, ডিসোডিয়াম EDTA, জেরানিয়ল, লিনাল, লিমোনেন, সিট্রোনেলল, সাইট্রিক এসিড।

 

পণ্যের উপাদানগুলো সব সময় একই থাকবে এমন কিছু গ্যারান্টি দেয়া যায় না। তাই আপনি যদি আপডেট তথ্য নিতে চান তবে পণ্য কেনার সময় উপাদান লিস্ট দেখে নিন।                   

The Body Shop Vitamin E Cream Cleanser

ব্যবহার বিধিঃ

১. প্রথমে মুখের সমস্ত মেক-আপ তুলে ফেলুন। 

২. এরপর কিছু তুলার মধ্যে বডি শপ ভিটামিন ই ক্রিম ক্লিনজার(The Body Shop Vitamin E Cream Cleanser) নিন।

৩. আলতো হাতে পুরো মুখে ম্যাসাজ করুন।  

৪. এবারে তুলার সাহায্যে মুখ মুছে নিন। 

৫. ভালো ফলাফল পেতে সকালে ও বিকালে দুইবার ব্যবহার করুন।         

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

আপনি যে স্কিনেরই অধিকারী হোন না কেন বডি শপ ভিটামিন ই ক্রিম ক্লিনজার(The Body Shop Vitamin E Cream Cleanser) আপনার জন্য উপযোগী। সব ধরনের স্কিন টাইপের জন্য এটি সমানভাবে কাজ করে।              

 

সংরক্ষনের পদ্ধতিঃ

আপনার পণ্যটির মান ধরে রাখতে সূর্যের সরাসরি তাপ থেকে দূরে রাখুন। আপনি ঘরোয়া তাপমাত্রায় সংরক্ষন করতে পারেন।           

 

নোট/রি-মার্কঃ

শিশুদের নাগালের বাহিরে রাখুন। যদি কোনও কারনে চোখের মধ্যে চলে যায় তবে পানি দিয়ে পরিষ্কার করতে হবে। অন্যথায় বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।              

 

উপসংহারঃ

আপনার সুন্দর ত্বকের রহস্য হিসেবে বডি শপ ভিটামিন ই ক্রিম ক্লিনজার(The Body Shop Vitamin E Cream Cleanser) অন্যতম একটি গুরুত্বপূর্ণ পণ্য হতেই পারে। কেননা এতে আছে হেলদি স্কিনের সকল উপাদান। নিয়মিত ব্যবহার করার ফলে আপনি নিজেই এর গুনগান করবেন। সব ধরনের স্কিন টাইপে এই ক্রিম ক্লিনজার উপযুক্ত। তাই কোনও রকম পার্শ-প্রতিক্রিয়া হবে না। তবে আর দেরি কেন? একবার ব্যবহার করেই দেখুন আর জাদুকরী ফলাফল দেখে নিন।

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *