টি ট্রি 3-ইন-1 ওয়াশ স্ক্রাব মাস্কটি(The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask)

The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask in bangladesh

টি ট্রি 3-ইন-1 ওয়াশ স্ক্রাব মাস্কটি(The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask) সব দিকেই দক্ষ। এটি মুখের ধোয়া থেকে শুরু করে স্ক্রাব এবং দাগযুক্ত ত্বকের মাস্ক, সমস্তই একাই সমাধান করে। এটি বিশেষভাবে আপনার স্কিনকেয়ারের জন্য সাজানো হয়েছে । এই সামান্য একটি পণ্য মুখের দাগ এবং অতিরিক্ত তেলকে দূর করতে তিনটি ভিন্ন উপায়ে সহায়তা করে। ময়লা, কুঁচকানো এবং অতিরিক্ত তেল একদম শেষ করতে এটি ফেইস ওয়াশ হিসাবে ব্যবহার করুন।  আপনার মুখের সেই গভীর পরিষ্কার অনুভূতির জন্য আপনার ত্বকে লুকিয়ে থাকা ময়লা আলতোভাবে স্ক্রাব করলে চলে যাবে। একটি পণ্যের এত গুন! ব্যবহার করেই দেখুন একবার।

 

উপাদান সমুহঃ

অ্যাকোয়া / পানি / EAU, কওলিন, গ্লিসারিন, প্রোপানিডিয়ল, ম্যাগনেসিয়াম অ্যালুমিনিয়াম সিলিকেট, পার্লাইট, জ্যান্থান গাম, কোকমিডোপ্রোপাইল বেটেইন, সোডিয়াম লরেথ সালফেট, ডেকাইল গ্লুকোসাইড, PEG -7 গ্লাইসারেল কোকোয়েট, অ্যালকোহল ডেনাট। তেল / চা গাছের পাতার তেল, সোডিয়াম ক্লোরাইড, সাইট্রিক এসিড, স্যালিসিলিক অ্যাসিড, কলোফিল্লাম ইনোফিলাম বীজ তেল, মেনথল, ইথাইলহেক্সিলগ্লিসারিন, ট্রাইসোডিয়াম ইথাইলনেডিয়ামিন ডিসুকিনেট, সোডিয়াম বেঞ্জোয়েট, টেট্রোসডিয়াম পাইরোফোসফেট, লেপ্টোস্পার্মাম পিটারসনিই অয়েল, সিট্রাল, ফসফরিক এসিড, টোকোফেরল, CI 77891 / টাইটানিয়াম ডাই অক্সাইড, CI 77499 / আয়রন অক্সাইডস।

The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask IN BANGLADESH

ব্যবহার বিধিঃ

১. একটি ভাল পরিষ্কারক প্রয়োজন? এই টি ট্রি 3-ইন-1 ওয়াশ স্ক্রাব মাস্ক (The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask) ফেইস ওয়াশ যথাযথ। এটি ব্যবহার করার জন্য আপনার মুখটি পানি দিয়ে ভিজিয়ে নিন, এরপর আপনার ত্বকে ম্যাসাজ করুন এবং ধুয়ে ফেলুন।

২. আপনি কি এক্সফোলিয়েট খুঁজছেন? টি ট্রি 3-ইন-1 ওয়াশ স্ক্রাব মাস্ক (The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask) কে স্ক্রাব হিসাবে ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে। এর জন্য আলতো করে ভেজা ত্বকে ম্যাসাজ করুন, দাগের জায়গাগুলিকে কিছু অতিরিক্ত TLC দিন এবং তারপরে মুখ ধুয়ে ফেলুন।

৩. ফেইস মাস্ক ব্যবহার করতে চান? এটিকে ফেইস মাস্ক হিসাবে ব্যবহার করতে সারা সপ্তাহে ১-২ বার আপনার ত্বকে ব্যবহার করতে পারেন। মুখে লাগিয়ে ৫ মিনিটের জন্য এর যাদুকরী কাজ করতে দিন এরপর ধুয়ে ফেলুন। এতে ত্বক মসৃণ হবে। 

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

সব ধরনের ব্লেমিস স্কিনের জন্য টি ট্রি 3-ইন-1 ওয়াশ স্ক্রাব মাস্ক (The Body Shop Tea Tree 3-In-1 Wash Scrub Mask) উপযোগী। অর্থাৎ আপনার মুখে যদি ছোপ ছোপ দাগ, কোনো ব্রনের দাগ আর স্কিনে রুক্ষতা থাকে তবে সেই স্কিনের জন্য উপযোগী এই মাস্ক।         

 

সংরক্ষনের পদ্ধতিঃ

আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন।        

 

নোট/রি-মার্কঃ

পণ্যের আপডেটেড উপাদানগুলো জানতে চাইলে সব সময় পণ্যের উপাদান লিস্ট দেখে নিন।         

 

উপসংহারঃ

অবশেষে বলা যায় , আপনার ত্বককে বিশুদ্ধ হতে এবং আরও উজ্জীবিত করার জন্য টি ট্রি 3-ইন-1 ওয়াশ স্ক্রাব মাস্কটি নিয়মিত ব্যবহার করুন। এর টি ট্রি অয়েল আপনার মুখকে করে আরও হেলদি। আপনার ত্বকের জন্য এটি খুবই উপযুক্ত কেননা একটি পণ্যে আপনি ৩ টি কাজ পেয়ে যাচ্ছেন। তাই আর দেরি কেন? এতকিছু মুখে না মেখে একটি পণ্য দিয়েই ত্বকের যত্ন শুরু করে দিন আর দেখে নিন জাদু!    

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *