দি বডি শপ অ্যালো কালমিং ফোমিং ওয়াশ(The Body Shop Aloe Calming Foaming Wash)

The Body Shop Aloe Calming Foaming Wash

আপনার সংবেদনশীল ত্বকের জন্য আপনি অবশ্যই ভালো এবং স্কিন টাইপ অনুযায়ী ফেইস ওয়াশ কেনা উচিৎ। কেননা যে কোনো কিছু আপনার মুখের জন্য নয়। তাই শুধুমাত্র আপনার জন্যই দি বডি শপ অ্যালো কালমিং ফোমিং ওয়াশ(The Body Shop Aloe Calming Foaming Wash)। এর প্রাকিতিক উপাদান আপনার মুখকে গভীর থেকে পরিষ্কার করে আরও উজ্জীবিত ও স্বাস্থ্যকর ত্বক উপহার দেয়। এছাড়াও মুখের বিভিন্ন দাগ, ডেড সেল ও অন্যান্য সমস্যার সমাধান করতে সক্ষম এই ফোমিং ওয়াশ।                

 

উপাদান সমুহঃ

অ্যাকোয়া, পেন্টিলিন গ্লাইকোল, সোডিয়াম কোকোঅ্যাম্পয়েসেটেট, হাইড্রোজেনেটেড স্টার্চ হাইড্রোলাইজেট, গ্লিসারিন, বুটিলিন গ্লাইকোল, সোডিয়াম লরেথ সালফেট, ডিসোডিয়াম কোকোয়েল গ্লুটামেট, পলিগ্লাইসারেল -২ ক্যাপ্রেট, পলিসোরবাট ২০, কোকো-গ্লুকোসাইড, কোকোলেসিডিক এসিডিয়াম লেভুলিনেট, সোডিয়াম হাইড্রোক্সাইড, অ্যালো বার্বাডেন্সিস লিফ জুস পাউডার, সাইট্রিক অ্যাসিড।

The Body Shop Aloe Calming Foaming Wash

পণ্যের উপাদান যে কোনো সময় পরিবর্তন হতে পারে। তাই পণ্যটি কেনার আগে এবং ব্যবহার করার আগে সর্বদা লেবেলটি পরীক্ষা করে দেখুন।

 

ব্যবহার বিধিঃ

১. প্রথমে পানি দিয়ে মুখ ভিজিয়ে নিন। 

২. পরিমাণমত দি বডি শপ অ্যালো কালমিং ফোমিং ওয়াশ (The Body Shop Aloe Calming Foaming Wash) নিয়ে তা আগে হাতের তালুতে নিয়ে ফোম তৈরি করুন।           

৩. এখন বৃত্তাকারভাবে আস্তে আস্তে নীচ থেকে উপরের দিকে ভেজা মুখে ম্যাসেজ করুন।

৪. কিছুক্ষণ এভাবে ম্যাসাজ করার পর পানি  দিয়ে ধুয়ে ফেলুন।

৫. ভালো ফলাফলের জন্য এই ফেইস ওয়াশ   প্রতিদিন ব্যবহার করুন।       

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

আপনার ত্বক যদি সেনসিটিভ স্কিনের হয়ে থাকে দি বডি শপ অ্যালো কালমিং ফোমিং ওয়াশ(The Body Shop Aloe Calming Foaming Wash) আপনার জন্য আদর্শ।   

 

সংরক্ষনের পদ্ধতিঃ

পণ্যের মান অটুট রাখতে সব সময় সূর্যের সরাসরি তাপ থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন।                

 

নোট/রি-মার্কঃ

. প্রয়োজনের চেয়ে বেশি ব্যবহার করা যাবে না। 

. ঘষাঘষি করা যাবে না।

৩. শিশুদের নাগালের বাহিরে রাখুন। 

 

উপসংহারঃ

সবশেষে এতটুকু বলা যায়, আপনার সংবেদনশীল স্কিনের জন্য উপযোগী  করে তৈরি করা হয়েছে এই দি বডি শপ অ্যালো কালমিং ফোমিং ওয়াশ(The Body Shop Aloe Calming Foaming Wash)। প্রাকিতিক উপাদানে ভরপুর হওয়ার কারনে মুখের কোন রকম ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই। এছাড়াও বাড়তি কোনও সুগন্ধ, রঙ বা অ্যালকোহল নেই।  প্রিজারবেটিভমুক্ত বলে এটি সেনসিটিভ স্কিনের জন্য একদম উপযুক্ত। তবে আর দেরি কেন? নিশ্চিন্তে নিয়মিত ব্যবহার করুন এই ফোমিং ফেইস ওয়াশ আর পেয়ে যান সুন্দর ও কোমল ত্বক।

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *