সিম্পল কাইন্ড টু স্কিন ময়েশ্চারাইজিং ফেসিয়াল ওয়াশ (Simple Kind To Skin Moisturising Facial Wash)

Simple Kind To Skin Moisturising Facial Wash in carnesia

সিম্পল কাইন্ড টু স্কিন ময়েশ্চারাইজিং ফেসিয়াল ওয়াশ (Simple Kind To Skin Moisturising Facial Wash) হলো একটি  সাবানমুক্ত ফেইস ওয়াশ যা রঙ, কৃত্রিম সুগন্ধি বা কঠোর রাসায়নিকমুক্ত যা ত্বককে ক্ষতিকর দিক থেকে রক্ষা করবে। এটি সংবেদনশীল ত্বকের জন্য নিখুঁতভাবে তৈরি করা হয়েছে। এই ফেইস ওয়াশ হলো দৈনিক ফেসিয়াল ক্লিনজার যা ত্বককে পরিষ্কার এবং ত্বককে সতেজ করে তোলে । 

 

উপাদান সমুহঃ

অ্যাকোয়া, সোডিয়াম লরেথ সালফেট, ডাইসিল গ্লুকোসাইড, কোকমিডোপ্রোপিল বেটেইন, গ্লিসারিন, PEG -55 প্রোপিলিন গ্লাইকোল ওলিয়াট, প্রোপিলিন গ্লাইকোল, সোডিয়াম ক্লোরাইড, PEG -7 গ্লাইসারেল কোকোয়েট, বেঞ্জোইক এসিড, বিসাবোলল, কোকামাইড এমসিএআরটিস, ডিসোডাইকোডাইকোটস আয়োডোপ্রোপাইনিল বুটাইলকার্বামেট, লরেথ -10, প্যানথেনল, প্যান্টোল্যাকটোন, ফেনোক্সিয়েথানল, পলিকুয়ার্টেনিয়াম -39, সোডিয়াম বেনজোয়াট, টোকোফেরিল অ্যাসিটেট।

Simple Kind To Skin Moisturising Facial Wash in carnesia

ব্যবহার বিধিঃ

১. হালকা গরম পানি দিয়ে ভেজা মুখ ভিজিয়ে নিন। এরপর হাতে পরিমাণমত সিম্পল কাইন্ড টু স্কিন ময়েশ্চারাইজিং ফেসিয়াল ওয়াশ (Simple Kind To Skin Moisturising Facial Wash) নিন। 

২. ভেজা ত্বকে একটি বৃত্তাকার গতিতে আলতোভাবে ম্যাসাজ করুন।

৩. হালকা কুসুম গরম পানি দিয়ে ধীরে ধীরে ধুয়ে ফেলুন।

৪. আপনার চোখে ব্যবহার থেকে বিরত থাকুন। যদি এটি আপনার চোখে পড়ে তবে পানি দিয়ে ভাল করে ধুয়ে ফেলুন।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

এই ফেসিয়াল ওয়াশ টি সেনসিটিভ স্কিনের জন্য উপযুক্ত। তাই আপনি যদি সেনসিটিভ স্কিনের অধিকারী হয়ে থাকেন তবে নিশ্চিন্ত মনে ব্যবহার করুন।                     

 

সংরক্ষনের পদ্ধতিঃ

আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন।         

 

নোট/রি-মার্কঃ

উপাদান প্রকাশের সময় সঠিক কিনা দেখে নিন। সর্বদা পণ্য প্যাকেজিং পরীক্ষা করুন।

 

 উপসংহারঃ

সিম্পল কাইন্ড টু স্কিন ময়েশ্চারাইজিং ফেসিয়াল ওয়াশ চর্মরোগ বিশেষজ্ঞ দ্বারা পরিক্ষিত হওয়ায় এটি তৈলাক্ত ত্বকের জন্য উপযুক্ত একটি ফেইস ওয়াশ। এই ফেইস ওয়াশ মুখ থেকে অতিরিক্ত তেল অপসারণ করে আলতো করে পরিষ্কার করে যার ফলে ত্বককে আরও উজ্জ্বল দেখায়। তাই নিয়মিত ব্যবহার করুন এই ফেইস ওয়াশ।      

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *