নিউট্রোজিনা ভিজিবিলি ক্লিয়ার পিঙ্ক গ্রেপফ্রুট ফেসিয়াল ওয়াশ(Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash)

Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash in bangladesh

যদি এমন হয় আপনার ত্বক আগের থেকে আরও সুন্দর ও গোলাপি আভা দিচ্ছে? এখন আপনিও পেতে পারেন আকর্ষণীয় ত্বক৷ নিউট্রোজিনা ভিজিবিলি ক্লিয়ার পিঙ্ক গ্রেপফ্রুট ফেসিয়াল ওয়াশ(Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash) হলো প্রতিদিন ব্যবহারযোগ্য একটি পরিষ্কার, ফ্রেশার। এটি আপনার স্বাস্থ্যকর চেহারার ত্বকের জন্য প্রতিদিনের ফেসিয়াল ক্লিনজার হিসেবে কাজ করে। 

 

নিউট্রোজিনা ভিজিবিলি ক্লিয়ার পিঙ্ক গ্রেপফ্রুট ফেসিয়াল ওয়াশ(Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash) এমন কিছু শক্তিশালী মাইক্রোক্লিয়ার প্রযুক্তির সাহায্যে তৈরি করা হয়েছে যা দাগ এবং ব্ল্যাকহেডগুলি দূর করতে সাহায্য করার জন্য গভীরভাবে পরিষ্কার করে। মুখের ওপেন পোরস ঠিক করতে সাহায্য করে আর সকল ময়লা দূর করতেও সাহায্য করে এই নিউট্রোজিনা জেল ওয়াশ। সম্পূর্ণ প্রাকিতিক উপাদানে তৈরি এই ফেসিয়াল ওয়াশের উপরে আপনি নির্ভর করতে পারেন। কেননা এটি আপনার ত্বকে কোনো রক৷ সংক্রমণের সম্ভাবনা রাখে না। আরও বিস্তারিত জানতে চাইলে নিচে চোখ বুলিয়ে নিন।              

 

উপাদান সমুহঃ

স্যালিসিলিক অ্যাসিড 2%, পানি, সোডিয়াম C 14 16 ওলেফিন সালফোনেট, কোকামিডোপ্রোপাইল বেটেইন, লিনোলেমিডোপ্রোপিল, PG ডিমোনিয়াম ক্লোরাইড ফসফেট, পলিসোরবেট 20, অ্যান্থিমিস নোবিলিস (রোমান চ্যামোমাইল) ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, সাইট্রাস গ্রোটিস (গ্রাফ্রেটিজ অরব্রিট) ) ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, চামোমিলা রেকুটিটা (ম্যাট্রিকেরিয়া) ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, C 12 15 অ্যালকাইল ল্যাকটেট, কোকমিডোপ্রোপিল PG ডিমোনিয়াম ক্লোরাইড ফসফেট, পলিকোয়াটারিয়াম 7, এসকরবিল প্যালমিট (ভিটামিন সি), প্রোপিলিন গ্লাইকোল, সোডিয়াম বেনজোট্রিয়াজালাইল মলিনেটেকোলোজিওলোজিওলোজিওলোজিওলোজিঙ্গোলেজিও লরেট, ডিসোডিয়াম EDTA, সোডিয়াম ক্লোরাইড, বেনজালকোনিয়াম ক্লোরাইড সলিউশন, রেড 40, ভায়োলেট 2।

এখানে গ্যারান্টি দেয়া সম্ভব নয় যে এই তালিকাগুলি সম্পূর্ণ নির্ভরযোগ্য, আপ টু ডেট এবং ত্রুটিমুক্ত। উপাদানগুলির সবচেয়ে সঠিক তালিকার জন্য পণ্য প্যাকেজিংয়ের উপাদানগুলির তালিকাটি দেখুন।

 

Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash

ব্যবহার বিধিঃ

১. কিছুটা হালকা কুসুম গরম পানি দিয়ে আপনার মুখ ভিজিয়ে নিন। বেশি গরম পানি ব্যবহার করবেন না যা মুখে লাল প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে।

২. বৃত্তাকার গতিতে ত্বকের উপরে নিউট্রোজিনা ভিজিবিলি ক্লিয়ার পিঙ্ক গ্রেপফ্রুট ফেসিয়াল ওয়াশ(Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash) হালকাভাবে ম্যাসেজ করুন। খুব বেশি ঘষাঘষি করবেন না। আলতো হাতে ম্যাসেজ করতে হবে।     

৩. সাধারন পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন।

৪. সেরা ফলাফলের জন্য প্রতিদিন ব্যবহার করবেন ও আপনার সাধারণ স্কিনকেয়ার রুটিনের অংশ হিসাবে যোগ করুন।

 

সংরক্ষনের পদ্ধতিঃ

যে কোনো পণ্য কেনার পর তার যথাযথ যত্নে রাখা উচিৎ। এতে পণ্যের মান ভালো থাকে আর পর্যাপ্ত সেবা পাওয়া যায়। তাই পণ্যটি সরাসরি সূর্যালোক থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন।

 

নোট/রি-মার্কঃ

চোখের চারপাশে লাগানো যাবে না। যদি চোখের মধ্যে ঢুকে যায় তবে পানি দিয়ে ভাল করে ধুয়ে ফেলুন। মনে রাখবেন নিউট্রোজিনা ভিজিবিলি ক্লিয়ার পিঙ্ক গ্রেপফ্রুট ফেসিয়াল ওয়াশ(Neutrogena Visibly Clear Pink Grapefruit Facial Wash) শুধুমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য। শিশুদের নাগালের বাইরে রাখুন।

 

উপসংহারঃ

আপনার ত্বকের সৌন্দর্য বৃদ্ধিতে আঙুর ফল থেকে তৈরি করা হয়েছে এই নিউট্রোজিনা ভিজিবিলি ক্লিয়ার পিঙ্ক গ্রেপফ্রুট ফেসিয়াল ওয়াশ। নিয়মিত ব্যবহারের ফলে মুখে রিফ্রেশমেন্ট আসে আর গোলাপি আভা এনে দেয়। এর মাইক্রো ক্লেয়ার প্রযুক্তি ও স্যালিসিলিক অ্যাসিড তেলমুক্ত ত্বক উপহার দেয়।চর্মরোগ বিশেষজ্ঞের দ্বারা পরিক্ষিত এই ফেইস ওয়াশ ১০০%  প্রাকিতিকভাবে প্রস্তুত করা হয়েছে। তাই নিশ্চিন্তে ব্যবহার করুন আর পেয়ে যান সুন্দর ত্বক।

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *