নিউট্রোজেনা অয়েল ফ্রি একনি ওয়াশ 269 মিলি(Neutrogena Oil Free Acne Wash 269ml)

Neutrogena Oil Free Acne Wash 269ml in bangladesh

ব্রণ নিয়ে চিন্তা? আর নয় এই বাড়তি চিন্তা! ব্রণের বিরুদ্ধে লড়াই করতে এবং ত্বক গভীর থেকে পরিষ্কার করতে আপনার জন্য চলে এলো স্যালিসিলিক অ্যাসিডযুক্ত ব্রণের যম নিউট্রোজেনা অয়েল ফ্রি একনি ওয়াশ 269 মিলি(Neutrogena Oil Free Acne Wash 269ml)। এটি  9.1-তরল আউন্স পাম্প বোতলযুক্ত ভ্যালু প্যাক। এই একনি ওয়াশ আপনাকে দিতে পারে পরিষ্কার ও সুন্দর ত্বক। মুখের যে পোরস রয়েছে তাতে গভীরভাবে পরিষ্কার করে। 

 

নিউট্রোজেনা অয়েল ফ্রি একনি ওয়াশ 269 মিলি(Neutrogena Oil Free Acne Wash 269ml) বিদ্যমান স্যালিসিলিক অ্যাসিড আপনার বর্তমান  ব্রনের চিকিৎসা এবং ভবিষ্যতে ব্রন ফিরে আসা প্রতিরোধে সহায়তা করে। একনি ওয়াশটি অয়েল ফ্রি হওয়ায় তেল চিটচিটে ভাব থাকার কোনও সম্ভাবনা নেই। 

Neutrogena Oil Free Acne Wash 269ml in bangladesh

 

উপাদান সমুহঃ

সক্রিয় উপাদান হলো স্যালিসিলিক অ্যাসিড 2% যা ব্রনের চিকিৎসায় কার্যকর। অন্যান্য উপাদানগুলো হলো পানি, সোডিয়াম C 14-16 ওলেফিন সালফোনেট, কোকমিডোপ্রোপিল বেটেইন, সোডিয়াম ক্লোরাইড, PEG -80 শরবিটান লুরেট, C12-15 অ্যালকাইল ল্যাকটেট, বেনজালকোনিয়াম ক্লোরাইড, ডিসোডিয়াম  EDTA, সুগন্ধ, কোকমিডোপ্রিল PG-ডিমোনিয়াম ক্লোরাইড ফসফেট, প্রোপিলিনেস গ্লাসফ্র্যাক্ট অ্যান্থিমিস নোবিলিস ফুলের নির্যাস, ক্যামোমিলা রেকুইটা (ম্যাট্রিকেরিয়া) ফুলের নির্যাস, সোডিয়াম হাইড্রোক্সাইড, সাইট্রিক অ্যাসিড, ইয়োলো 5, রেড 40।

 

এখানে গ্যারান্টি দেয়া সম্ভব নয় যে এই তালিকাগুলি সম্পূর্ণ, নির্ভরযোগ্য, আপ টু ডেট এবং ত্রুটিমুক্ত। উপাদানগুলির সবচেয়ে সঠিক তালিকার জন্য পণ্য প্যাকেজিংয়ের উপাদানগুলির তালিকাটি দেখুন।

 

ব্যবহার বিধিঃ

১. আপনার হাতে পরিমানত Neutrogena Oil Free Acne Wash 269ml নিন।

২. এতে পানি যোগ করুন এবং সাবানের ফেনা তৈরি করুন।

৩. এখন আলতো করে ম্যাসাজ করুন।

৪. সবশেষে সাধারণ পানি দিয়ে ভালভাবে ধুয়ে ফেলুন।

৫. ভালো ফলাফলের জন্য দিনে দুবার পরিষ্কার করুন।

 

সংরক্ষনের পদ্ধতিঃ

রোদ পণ্যের গুনগুন মান কমিয়ে বা নষ্ট করে দিতে পারে। তাই সব সময় আলো থেকে দূরে ঘরোয়া তাপমাত্রায় রাখবেন। এতে পণ্যের মান অটুট থাকে।

 

নোট/রি-মার্কঃ

যদি আপনি একই সময়ে অন্য কোনো ব্রণের ওষুধ ব্যবহার করেন তবে অনেক সময় ত্বকের জ্বালা এবং শুষ্কভাব দেখা দেয়। যদি বেশি জ্বালাপোড়া হয়, তবে একবারে অন্য এক টপিকাল ব্রণের ওষুধ ব্যবহার করুন।

 

চোখের চারপাশে লাগানো যাবে না। যদি কোনভাবে চোখে চলে যায় তবে পানি দিয়ে ভাল করে পরিষ্কার করুন।

 

বাচ্চাদের নাগালের বাইরে রাখুন। যদি কোনো শিশু গিলে ফেলে তবে চিকিৎসকের সহায়তা নিন বা এই মুহুর্তে কোনও বিষ নিয়ন্ত্রণ কেন্দ্রের সাথে যোগাযোগ করুন।

 

উপসংহারঃ

নিউট্রোজেনা অয়েল ফ্রি একনি ওয়াশ 269 মিলি(Neutrogena Oil Free Acne Wash 269ml) চর্ম বিশেষজ্ঞ দ্বারা নির্মিত। এটি মূলত ব্রণের জন্য স্পেশালভাবে তৈরি করা হয়েছে। তাই আপনি যদি ব্রণ নিয়ে সমস্যায় থাকেন তবে নিশ্চিত মনে ব্যবহার করতে পারেন। প্রথম ব্যবহার থেকেই ব্রণ এবং ব্রণগুলি বের হওয়ার আগেই কাজ করা শুরু করে দেয়।

 

ক্লিনিক্যালভাবে প্রমাণিত এর মাইক্রোক্লিকার প্রযুক্তি ব্রণ এবং ব্ল্যাকহেডস পরিষ্কার করতে স্যালিসিলিক অ্যাসিড খুবই কার্যকর। নিয়মিত ব্যবহার করলে ভবিষ্যতে ব্রণ হওয়ার সম্ভাবনা কমে যায়। তাই ব্রনের সমস্যা আর নয়। আজ থেকেই ব্যবহার শুরু করুন আর ব্রণকে বিদায় জানিয়ে দিন।    

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *