ল’রিয়াল ফাইন ফ্লাওয়ার জেল-ক্রিম ওয়াশ (L’Oreal Fine Flower Gel Cream Wash)

L’Oreal Fine Flower Gel Cream Wash in bangladesh

ল’রিয়াল ফাইন ফ্লাওয়ার জেল-ক্রিম ওয়াশ(L’Oreal Fine Flower Gel Cream Wash) আপনার ত্বককে করে নরম, আরামদায়ক এবং সতেজ। প্রানবন্ত ত্বকের জন্য এই ক্লিনজিং জেল-ক্রিম দিয়ে প্রতিদিন ধোয়ার মাধ্যমে আপনার মুখের উজ্জ্বলতা বাড়িয়ে দেয়। গোলাপ ফুল এর সুদৃঢ় এবং সান্ত্বনাযুক্ত বৈশিষ্ট্যের জন্য পরিচিত। জুঁই এটির সুরক্ষা এবং ময়শ্চারাইজিং বৈশিষ্ট্যের জন্য বিখ্যাত। আর এই দুই (গোলাপ এবং জেসমিন) ফুলের সংশ্লেষগুলি বেছে নিয়ে প্রক্রিয়াকরনের মাধ্যমে মিলিত করে নির্যাসগুলি বেছে নেয়া হয়েছে। এই জেল-ক্রিম টেক্সচার পানিতে ইমলাইফাই করে এমন ক্রিম ফেনায় রূপান্তর করে যা শুকনো না করে ত্বককে পরিষ্কার করে ও নরম করে।

 

উপাদান সমুহঃ

782779 4, অ্যাকোয়া / পানি , গ্লিসারিন, ডিসোডিয়াম কোকোঅ্যাম্পোডিয়াসেটেট, কোকো-বেটেইন, PEG -7 গ্লাইসারেল কোকোয়েট, সোডিয়াম লরেথ সালফেট, গ্লাইকোল ডিস্টেরেট, জেসমিনাম অফিসিনালে এক্সট্র্যাক্ট / জেসমিন ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, PPG-5-সেটেথ 20, PEG 55 প্রোপাইল গ্লাইকল অলিয়েট, PEG-75 শেয়া বাটার গ্লিসারাইডস, রোজা গ্যালিকা ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, সরবিটল, সোডিয়াম ক্লোরাইড, সোডিয়াম হাইড্রোক্সাইড, প্রোপিলিন গ্লাইকোল, সাইট্রিক এসিড, পেন্টিলিন গ্লাইকোল, পলিকুইটারিয়াম -7, অ্যাক্রিলিটস কোপলিমার, সোডিয়াম বেনজোয়াট, (F.I.L B196916/1)।

L’Oreal Fine Flower Gel Cream Wash

ব্যবহার বিধিঃ

১. মুখ ও ঘাড় নরমাল পানি দিয়ে ভিজিয়ে নিন।     

২. ঘাড় ও মুখের ত্বকের উপর ম্যাসেজের জন্য সামান্য পরিমাণে ল’রিয়াল ফাইন ফ্লাওয়ার জেল-ক্রিম ওয়াশ হাতে নিয়ে কাজ করুন।

৩. ভালভাবে ধুয়ে ফেলুন।

৪. এরপর ময়েশ্চারাইজার লাগাতে পারেন।

৫. দিনে দুবার ব্যবহারই কোমল ত্বকের জন্য যথেষ্ট।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

সব ধরণের স্কিনের ক্ষেত্রেই এই ল’রিয়াল ফাইন ফ্লাওয়ার জেল-ক্রিম ওয়াশ(L’Oreal Fine Flower Gel Cream Wash) স্যুট করে। তাই ব্যাপারে কোন দুশ্চিন্তা নেই। নিশ্চিন্তে ক্রিম ওয়াশ ব্যবহার করুন।

 

সংরক্ষনের পদ্ধতিঃ

আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন। 

      

নোট/রি-মার্কঃ

চর্মরোগ ও চক্ষু সংক্রান্ত বিশেষজ্ঞ দ্বারা পরীক্ষিত। এতে কোনোও অ্যালকহোল নেই। প্রয়োজনের চেয়ে বেশি ব্যবহার করা যাবে না। ঘষাঘষি করা যাবে না।

 

 উপসংহারঃ

আপনার নরম ত্বকের জন্য ল’রিয়াল ফাইন ফ্লাওয়ার জেল-ক্রিম ওয়াশ(L’Oreal Fine Flower Gel Cream Wash) একদম ম্যাজিকের মতো কাজ করবে। এটি ত্বককে শুকনো না করে পরিষ্কার করে ও নরম করে। সমস্ত ময়লা এবং ডেড সেল দূর করে ত্বককে মসৃণ করে তোলে। এতে রয়েছে গোলাপ এবং জেসমিন ফুলের নির্যাস যা প্রাকৃতিক ক্লিনজার। এছাড়াও এই জেল ওয়াশ আপনি দৈনিক ব্যবহার করতে পারবেন নিশ্চিন্তে।

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *