জনসনস ডেইলি এসেনশিয়ালস অয়েল ব্যালেন্সিং জেল ওয়াশ (Johnson’s Daily Essentials Oil Balancing Gel Wash 150ml)

Johnson’s Daily Essentials Oil Balancing Gel Wash 150ml

আপনার ত্বক কি চকচকে, টি-জোন তৈলাক্ত ও গাল ড্রাই হয়ে আছে? আপনার এই কম্বিনেশন স্কিনের জন্য জনসনস ডেইলি এসেনশিয়ালস অয়েল ব্যালেন্সিং জেল ওয়াশ (Johnson’s Daily Essentials Oil Balancing Gel Wash 150ml) । এটি আপনাকে সহজেই ময়লা, অমেধ্য, মেক-আপ এবং অতিরিক্ত তেল মুছে ফেলতে সহায়তা করে, আপনার ত্বককে পরিষ্কার, নরম এবং পুনরুদ্ধারিত বোধ করে।

 

জনসন জেল ওয়াশ সেনসিটিভ ও কম্বিনেশন ত্বকের জন্য গ্লিসারিন দিয়ে তৈরি করা হয়েছে। জনসনস ডেইলি এসেনশিয়ালস অয়েল ব্যালেন্সিং জেল ওয়াশ (Johnson’s Daily Essentials Oil Balancing Gel Wash 150ml) পুষ্টিকর বৈশিষ্ট্যের জন্য বিশেষভাবে পরিচিত। এই পুষ্টিকর ক্রিম ফেস ওয়াশ আপনার ত্বককে নরম, হাইড্রেটেড এবং শক্তিশালী করে তোলে। আপনার ত্বককে সুন্দরভাবে নরম এবং কম্বিনেশন স্কিনের জন্য জনসনের ডেইলি এসেনশিয়াল অয়েল ব্যালেন্সিং জেলওয়াশ দিয়ে সতেজ অনুভূতি রাখুন!

Johnson’s Daily Essentials Oil Balancing Gel Wash 150ml in bangladesh

 

উপাদান সমুহঃ

অ্যাকোয়া, গ্লিসারিন, সোডিয়াম লরেথ সালফেট, বেটেইন, লরিয়েল গ্লুকোসাইড, এক্রাইল্যাটস / C10-30 অ্যালকাইল অ্যাক্রিলেট ক্রসপোলিমার, ম্যানিটল, প্যানথেনল, এসকরবিল গ্লুকোসাইড, ম্যাগনেসিয়াম অ্যাসপার্টেট, জিঙ্ক গ্লুকোনেট, কপার গ্লুকোসাইড, হাইড্রোজেনেট পাম গ্লিসোসাইড, হাইড্রোজেনেটেড পাম গ্লিসারাইডস সাইট্রেট, গ্লাইসারেল ওলেট, কোকো-গ্লুকোসাইড, PEG -80 সরবিতান লরেট, পলিসরবাট 20, অ্যাক্রিলিটস / অ্যামোনিয়াম মেথাক্রাইলেট কোপোলিমার, হাইড্রোক্সপ্রোপাইল মেথাইলসেলুস, সেলুলোজ, ডিসোডিয়াম ইডিটিএ, সোডিয়াম হাইড্রোক্সাইড, সাইট্রিক অ্যাসিড, ট্রাইথাইল সিট্রেট, সোডিয়াম বেনজোয়াট, পারফিউম, CL 73360, CL 779100।

 

ব্যবহার বিধিঃ

পরিমাণমত জনসনস ডেইলি এসেনশিয়ালস অয়েল ব্যালেন্সিং জেল ওয়াশ (Johnson’s Daily Essentials Oil Balancing Gel Wash 150ml) হাতে নিন। পুরো মুখে ম্যাসেজ করুন এবং ধুয়ে ফেলুন। সুন্দর নরম ত্বকের জন্য ডেইলি এসেনশিয়াল অয়েল ব্যালেন্সিং ডে ফ্লুয়েড প্রয়োগ করুন। ভালো ফলাফলের জন্য সকালে এবং সন্ধ্যায় ব্যবহার করুন।  

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

১. কম্বিনেশন স্কিনের জন্য উপযুক্ত। 

২. সেনসিটিভ স্কিনের জন্য উপযোগী। 

  

সংরক্ষনের পদ্ধতিঃ

আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন। 

       

নোট/রি-মার্কঃ

শুধুমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য।   

 

উপসংহারঃ

 

আপনার ত্বক হোক কম্বিনেশন বা সেনসিটিভ স্কিন টাইপ, আপনি জনসনস ডেইলি এসেনশিয়ালস অয়েল ব্যালেন্সিং জেল ওয়াশ ব্যবহার করুন চোখ বন্ধ করে। প্রতিদিনের ব্যবহারে নিজেই দেখতে পাবেন পার্থক্য। এই জেল ওয়াশ আপনার ত্বকের গভীরে গিয়ে ভিতর থেকে সমস্ত ময়লা ও ডেড সেল দূর করে আপনাকে দেয় কোমল ও সুন্দর ত্বক। তাই আর দেরি কেন? নিয়ে নিন এই জেল ওয়াশ আর পেয়ে যান সুন্দর ত্বক ঠিক যেমনটি চেয়েছিলেন।                               

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *