ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ 100 মিলি – মিল্ক(Freyias Weekly Peeling Milk Face Wash 100ml – Milk)

ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ 100 মিলি - মিল্ক(Freyias Weekly Peeling Milk Face Wash 100ml – Milk)

একটি সুন্দর ও কোমল ত্বক কে না চায়! ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ 100 মিলি – মিল্ক(Freyias Weekly Peeling Milk Face Wash 100ml – Milk) ফেইস ওয়াশটিতে রয়েছে রিফ্রেশ ওয়াটার জেল ফর্মুলা যা ময়লা ছিদ্রগুলির অতিরিক্ত তেল শুষে নিয়ে ত্বক পুনরুদ্ধার করে এবং ভালভাবে পরিষ্কার করে। কোমল ম্যাসাজের মাধ্যমে মুখের সমস্ত ময়লা  অপসারণ করে, নিস্তেজ ত্বককে প্রানোজ্জ্বল করে, নরম ত্বক পুনরায় তৈরি করে। ত্বককে চকচকে মসৃণ এবং প্রাণবন্ত করে তুলতে এই ফেইস ওয়াশ খুবই কার্যকর।

 

ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ 100 মিলি – মিল্ক(Freyias Weekly Peeling Milk Face Wash 100ml – Milk) ক্লিনজার সমৃদ্ধ ফেইস ওয়াশ সাধারণ থেকে তৈলাক্ত ত্বকের জন্য বিশেষভাবে তৈরি, প্রতিদিনের ব্যবহারে ত্বক মসৃণ এবং হাইড্রেটেড অনুভূতি দেয়। 

Freyias Weekly Peeling Milk Face Wash 100ml – Milk

উপাদান সমুহঃ

১. প্রোপিলিন গ্লাইকোল

২. পলি কোয়াটার্নারি অ্যামোনিয়াম সল্ট -10

৩. লিকারিস রুট এক্সট্রাক্ট

৪. ওট এক্সট্রাক্ট 

৫. কোকোনাট ওয়েল

 

ব্যবহার বিধিঃ

ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ 100 মিলি – মিল্ক(Freyias Weekly Peeling Milk Face Wash 100ml – Milk) ফেইস ওয়াশটি নিয়মিত ব্যবহার করার ফলে আপনার সৌন্দর্য বৃদ্ধিতে সহায়তা করবে। ত্বককে আরও সুন্দর ও উজ্জীবিত করতে এই ফেইস ওয়াশ কার্যকর। সেরা ফলাফলের জন্য প্রতি সপ্তাহে ৩-৪ বার ব্যবহার করুন।

 

খেয়াল রাখবেন, চোখের পাতায় যেন না লাগে। এছাড়া চোখের উপরের পাতায়ও লাগানো যাবে না। এই ফেইস ওয়াশ দিনের বেলায়ও ব্যবহারযোগ্য। যদি মনে হয় মুখের ত্বকে ময়লা জমেছে তবে ব্যবহার করতে পারবেন। নিয়মিত ব্যবহারের ফলে এক সময় নিজের চোখের উজ্জ্বলতা দেখে নিজেই বিস্মিত হবেন।

 

প্রথমে পরিষ্কার পানি দিয়ে মুখ ধুয়ে নিন এবং ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ দিন। আলতো করে হালকাভাবে ম্যাসাজ করুন। নরমাল পানি দিয়ে ভালভাবে ধুয়ে ফেলুন।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

সুদূর যুক্তরাজ্যে প্রস্তুত করা এই ফেইস ওয়াশ সাধারণত নরমাল ও ড্রাই স্কিনের অধিকারীর জন্য আদর্শ। তবে আপনি যদি ওয়েলি স্কিনের অধিকারী হয়ে থাকেন তবুও ব্যবহার করে দেখতে পারেন। এতে রয়েছে অনন্য গুরুত্বপূর্ণ উপাদান যা ত্বকের জন্য উপযুক্ত। সুতরাং আর দেরি না করে ব্যবহার করুন আর সুন্দর ত্বকের অধিকারী হোন। 

 

সংরক্ষনের পদ্ধতিঃ

রোদ পণ্যের গুনগুন মান কমিয়ে বা নষ্ট করে দিতে পারে। তাই সব সময় আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখবেন। এতে পণ্যের মান অটুট থাকে।

 

নোট/রি-মার্কঃ

কোনও পণ্যেই সব সময় একই উপাদান থাকে না। অনেক সময় পণ্যের উপাদান যোগ করা হয় আবার অনেক সময় বাদ দেয়া হয়। তাই পণ্যটি কেনার আগে পণ্যের গায়ে উপাদান গুলো দেখে নিন।

 

 উপসংহারঃ

আমাদের সকলেরই ত্বকের যত্ন নেয়া উচিৎ। কেননা একটি সুন্দর ত্বক আপনাকে ফ্রেশ লুক আর কনফিডেন্স। তাছাড়া ত্বকের পরিচর্যা করার ফলে ত্বক থাকে স্বাস্থ্যজ্জ্বল। তাই আপনিও ব্যবহার করতে পারেন এই ফেইস ওয়াশ। 

   

নরমাল বা ড্রাই স্কিনের জন্য ফ্রেইয়াস উইকলি পিলিং মিল্ক ফেইস ওয়াশ একেবারেই উপযুক্ত। আপনি যদি এই ফেইস ওয়াশ সপ্তাহে ৩-৪ ব্যবহার করেন নিজেই এর গুন ও মান বুঝতে পারবেন। এই পণ্য আপনার ত্বকে এনে দিবে উজ্জ্বল জেল্লা। নিয়মিত ব্যবহার করুন আর সবাইকে তাক লাগিয়ে দিন।

 

             

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *