ক্লিনিক পেপ-স্টার্ট 2-ইন-1 এক্সফোলিয়েট ক্লিনজার (Clinique Pep-Start 2-In-1 Exfoliating Cleanser 125ml)

ক্লিনিক পেপ-স্টার্ট 2-ইন-1 এক্সফোলিয়েট ক্লিনজার

টু-ইন-ওয়ান ফরমুলাযুক্ত এক্সফোলিয়েটিং পাওয়ারের সাথে ক্লিনিজিংয়ের সম্মিলিত করে বানানো হয়েছে এই ক্লিনিক পেপ-স্টার্ট 2-ইন-1 এক্সফোলিয়েট ক্লিনজার(Clinique Pep-Start 2-In-1 Exfoliating Cleanser 125ml)। এটি ত্বককে একটি মসৃণ, কোমল এবং একটি উজ্জ্বল আভা দেয়। এছাড়াও প্রতিদিনের ময়লা, ত্বকের মৃত কোষ, অতিরিক্ত তেল দূর করে। মেকআপ এর পরে এই পণ্য ত্বককে পরিপূর্ণভাবে পরিষ্কার করতে সাহায্য করে। 

Clinique Pep-Start 2-In-1 Exfoliating Cleanser 125ml

 

উপাদান সমুহঃ

পানি/অ্যাকোয়া / EAU, গ্লিসারিন, সোডিয়াম লরেথ সালফেট, সিলিকা, অ্যাক্রিলিটস কোপোলিমার, লৌরমিডোপ্রোপিল বেটেইন, বুটিলিন গ্লাইকোল, সুক্রোজ, কোকমিডোপ্রোপাইল হাইড্রোক্সিসলটেন, কারিকা পাপায়া (পেঁপে) ফ্রুট এক্সট্র্যাক্ট, বাম্বুসা আরুন্ডিনেসিয়া (বাঁশ) স্টিম এক্সট্র্যাক্ট, লামিনারিয়া স্যাকারিনা এক্সট্র্যাক্ট, স্যালিসিলিক অ্যাসিড, প্যালমিটেল টেট্রাপেপটিড -7, পলমিটেল ট্রাইপটিড -1, ক্যাফেইন, সোডিয়াম হায়ালোরোনেট, এসিটাইল গ্লুকোসামিন, সোডিয়াম কোকো পিজি-ডিমোনিয়াম ক্লোরাইড ফসফেট, পলিসোরবেট 20, ডিসোডিয়াম কোকোয়াল গ্লুটামেট, সাইট্রিক এসিড, সোডিয়াম কোকোয়াল গ্লুটামেট, লুরেথ-2, সোডিয়াম ক্লোরাইড, সোডিয়াম হাইড্রোক্সাইড, সোডিয়াম সালফেট, কার্বোমর, মনোসোডিয়াম সাইট্রেট, ডিসোডিয়াম এডটা, এডটা, Bht, ফেনোক্সেথানল, অরেঞ্জ 4 (CI 15510), ইয়োলো 5 (CI 19140), রেড 4 (CI 14700) <ILN242477>

 

ব্যবহার বিধিঃ

১. মুখ আর হাত নরমাল পানি দিয়ে ভিজিয়ে নিন।     

২. হাত ও মুখের ত্বকের উপর ম্যাসেজের জন্য সামান্য পরিমাণে ক্লিনিক পেপ-স্টার্ট 2-ইন-1 এক্সফোলিয়েট ক্লিনজার (Clinique Pep-Start 2-In-1 Exfoliating Cleanser 125ml) হাতে নিয়ে কাজ করুন।

৩. চোখের চারপাশে লাগাবেন না। 

৪. ভালভাবে ধুয়ে ফেলুন।

৫. এরপর ময়েশ্চারাইজার লাগাতে পারেন।

৬. দিনে দুবার ব্যবহারই কোমল ত্বকের জন্য যথেষ্ট।

 

সংরক্ষনের পদ্ধতিঃ

আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন। 

    

নোট/রি-মার্কঃ

ক্লিনিক পেপ-স্টার্ট 2-ইন-1 এক্সফোলিয়েট ক্লিনজার (Clinique Pep-Start 2-In-1 Exfoliating Cleanser 125ml) পন্যের উপাদানগুলির তালিকাগুলি যে কোনো  সময়ে পরিবর্তিত হতে পারে। উপাদানগুলির সর্বাধিক আপ টু ডেট তালিকার জন্য আপনি যে পণ্য প্যাকেজটি কিনবেন সেটির উপাদান তালিকাটি দেখুন।

 

উপসংহারঃ

প্রতিদিনের ধূলো-ময়লা থেকে দূরে থাকতে ও ত্বকের সার্বিক ফ্রেশনেস ধরে রাখতে ব্যবহার করুন ক্লিনিক পেপ-স্টার্ট 2-ইন-1 এক্সফোলিয়েট ক্লিনজার (Clinique Pep-Start 2-In-1 Exfoliating Cleanser 125ml)। নিত্যদিনের ব্যবহারে আপনার ত্বক হয়ে উঠবে আরও সুন্দর, আরও কোমল।     

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *