ক্লিনিক লিকুইড ফেসিয়াল সোপ ওয়েলি স্কিন ফরমুলা  (Clinique Liquid Facial Soap Oily Skin Formula 200ml)

Clinique Liquid Facial Soap Oily Skin Formula 200ml in Carnesia

ক্লিনিক লিকুইড ফেসিয়াল সোপ ওয়েলি স্কিন ফরমুলা  (Clinique Liquid Facial Soap Oily Skin Formula 200ml) তৈলাক্ত ত্বকের ফর্মুলা হ’ল চর্মরোগ বিশেষজ্ঞ দ্বারা বিকাশযুক্ত তরল সাবান যা ওয়েলি এবং মিক্সড ওয়েলি স্কিনকে নরমভাবে পরিষ্কার করে পুঙ্খানুপুঙ্খভাবে। এতে রয়েছে বিশেষ কিছু ফরমুলা যা ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা বজায় রাখে ও ভারসাম্য রক্ষা করার সময় ত্বক থেকে ময়লা এবং ডেড সেল দূর করে দেয়। এতে আরও রয়েছে রিফ্রেশ জেল টেক্সচার যা বিশেষভাবে তৈলাক্ত ত্বকের ধরণের জন্য উপযুক্ত। ক্লিনিক লিকুইড ফেসিয়াল সোপে হায়ালিউরোনিক অ্যাসিড এবং অ্যালোভেরা রয়েছে।

Clinique Liquid Facial Soap Oily Skin Formula 200ml in Carnesia

উভয়ই ত্বকের আর্দ্রতা ধরে রাখতে অবদান রাখে। প্রায়শই ক্লিনিজিং পণ্যগুলির সাথে সম্পর্কিত টানটানতা অনুভূতি ছাড়াই ত্বকটি পরিষ্কার, তবু আরামদায়ক হয়ে ওঠে।

 

উপাদান সমুহঃ

পানি / অ্যাকোয়া / EAU, সোডিয়াম লরেথ সালফেট, লৌরমিডোপ্রোপিল বেটেইন, কোকমিডোপ্রোপাইল হাইড্রোক্সিসল্টেইন, সোডিয়াম ক্লোরাইড, সোডিয়াম কোকোয়েল সারকোসিনেট, টি-কোকেল গ্লুটামেট, বাটিলিন গ্লাইকোল, অ্যালো বার্বাডেন্সিস লিফ জুস, PEG -120 মেথাইল গ্লুকোস ডায়োলিয়েট পলিকোয়াটারিয়াম -7, লরথ -২, ক্যাপ্রাইলিল গ্লাইকোল, সোডিয়াম সালফেট, ইডিটিএ, ডিসোডিয়াম ইডিটিএ, ফেনোক্সেথানল।

 

ব্যবহার বিধিঃ

আপনার মেক-আপ অপসারণের পরে, কুসুম গরম পানি ব্যবহার করে আপনার হাতে ক্লিনিক লিকুইড ফেসিয়াল সোপ ওয়েলি স্কিন ফরমুলা  (Clinique Liquid Facial Soap Oily Skin Formula 200ml) নিন। তারপর আলতোভাবে পুরো  মুখ এবং ঘাড়ের উপর  ম্যাসেজ করুন। সবশেষে ভালভাবে ধুয়ে ফেলুন।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

ক্লিনিক লিকুইড ফেসিয়াল সোপ ওয়েলি স্কিন ফরমুলা  (Clinique Liquid Facial Soap Oily Skin Formula 200ml) তৈলাক্ত ত্বকের জন্য খুবই উপযুক্ত। তবে আপনি যদি তৈলাক্ত কম্বিনেশন স্কিনের অধিকারী হয়ে থাকেন তবে তাও ব্যবহার করতে পারবেন।            

 

সংরক্ষনের পদ্ধতিঃ

রোদ থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখুন। 

    

নোট/রি-মার্কঃ

পন্যের উপাদানগুলি যে কোনো সময়ে পরিবর্তিত হতে পারে বা যোগ হতে পারে। উপাদানগুলি সম্পর্কে আপ-টু-ডেট  তালিকার জন্য আপনি যে পণ্য প্যাকেজটি কিনবেন সেটিতে উপাদান তালিকাটি দেখুন।

 

উপসংহারঃ

মুখের সকল ডেড সেল দূর করতে আর ত্বক পরিষ্কার রাখতে ক্লিনিক লিকুইড ফেসিয়াল সোপ-এক্সট্রা মিল্ড অনন্য। সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত। তাই নিশ্চিন্তে ব্যবহার করুন আর পেয়ে যান ফ্রেস লাবণ্যময়ী ত্বক।     

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

    

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *