ক্লিন এন্ড ক্লিয়ার অয়েল-ফ্রি এক্সফোলিয়েটিং ডেইলি ফেস ওয়াশ 150 মিলি (Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml)

Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml in Carnesia in carnesia

কারনেসিয়া থেকে অসাধারণ মূল্যে ক্লিন অ্যান্ড ক্লিয়ার এক্সফোলিয়েটিং ডেইলি ফেস ওয়াশ 150 মিলি(Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml) কিনে নিন। এটিতে রয়েছে মৃদু মাইক্রো-বিডস যা কার্যকরভাবে ময়লা, তেল এবং ত্বকের মৃত কোষগুলি সরিয়ে দেয় যা ওপেন পোরসগুলিকে অবরুদ্ধ করতে পারে এবং দাগ এবং ব্ল্যাকহেডস দূর করে। আপনার যদি হোয়াইটহেডস এর সমস্যা থেকে থাকে তবে এ নিয়ে দুশ্চিন্তা ঝেরে ফেলুন। কারণ এটি আপনার  জন্য একটি দুর্দান্ত পণ্য।

 

উপাদান সমুহঃ

[PR-016452] অ্যাকোয়া, গ্লিসারিন, সোডিয়াম লরেথ সালফেট, সেলুলোজ, লরিল গ্লুকোসাইড, আক্রাইল্যাটস / C10-30 অ্যালকাইল অ্যাক্রিলিট ক্রসপোলিমার, হামামেলিস ভার্জিনিয়া পানি, অ্যালকোহল, লরেথ -4, কোকমিডোপ্রোপিল বেটেইন, গ্লাইকোল ডিস্টেরেট, সোডিয়াম অক্সিডাইডাইড অ্যাসিড, ল্যাকটিক অ্যাসিড, সোডিয়াম বেনজোয়াট, পারফিউম।

 

Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml in Carnesia

 

ব্যবহার বিধিঃ

১. প্রথমে পরিষ্কার পানি দিয়ে মুখ ধুয়ে নিন এবং ভেজা মুখেই ক্লিন এন্ড ক্লিয়ার অয়েল-ফ্রি এক্সফোলিয়েটিং ডেইলি ফেস ওয়াশ 150 মিলি (Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml) দিন।

২. আলতো করে হালকাভাবে ম্যাসাজ করুন।

৩. নরমাল পানি দিয়ে ভালভাবে ধুয়ে ফেলুন।

৪. ভালো ফলাফলের জন্য প্রতিদিনের রুটিনের অংশ হিসাবে ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফেইস ওয়াশ ব্যবহার করুন।

৫. পরিষ্কার ও মসৃন ত্বকের জন্য ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফেইস ওয়াশ ব্যবহার করুন।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ

Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml ফেইস ওয়াশটি সব ধরনের ত্বকের জন্য ব্যবহার উপযোগী। তাই নিশ্চিত ভাবে ক্লিন এন্ড ক্লিয়ার অয়েল-ফ্রি এক্সফোলিয়েটিং ডেইলি ফেস ওয়াশ 150 মিলি (Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml) ফেইস ওয়াশ ব্যবহার করুন।

 

 

সংরক্ষনের পদ্ধতিঃ

সূর্যের তাপ থেকে দূরে, সাধারণ আবহাওয়ায় রাখুন।

 

নোট/রিমার্কঃ

পণ্য এবং উপাদান পরিবর্তন হতে পারে। ক্লিন এন্ড ক্লিয়ার অয়েল-ফ্রি এক্সফোলিয়েটিং ডেইলি ফেস ওয়াশ 150 মিলি (Clean & Clear Oil-Free Exfoliating Daily Face Wash 150ml) কেনার আগে এবং ব্যবহার করার আগে সর্বদা লেবেলটি পরীক্ষা করে দেখুন।

 

উপসংহারঃ

আপনার ত্বক যেমনই হোক না কেন যদি সেখানে ওপেন পোরস থাকে তবে এটি আপনার জন্য দুর্দান্ত পণ্য। এটি ব্যবহার করার পরে আপনার ত্বক পরিষ্কার এবং সতেজ অনুভূত হবে। এটি অন্যান্য স্ক্রাবগুলির মতো রুক্ষ নয় কারণ এই পন্য মাইক্রো-বিড ব্যবহার করে। তাই এটি আপনার ত্বকে ঘষলে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। এটি ধুয়ে ফেলার পরে আপনি তার প্রভাবগুলি তাৎক্ষণিকভাবে বুঝতে পারবেন। আপনি যদি কার্যকর এবং মৃদু স্ক্রাবের সন্ধান করেন তবে এই পণ্যটিই আপনার জন্য।

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *