BodyShop Drops Of Light Pure Healthy Brightening Eye Cream IN Bangladesh in Bangladesh

লাইট পিওর আই ক্রিমের(BodyShop Drops Of Light Pure Healthy Brightening Eye Cream) এই বডিশপ ড্রপগুলি প্রথমবার ব্যবহারের পর থেকেই দৃশ্যমানভাবে উজ্জ্বল  করবে। প্রতিদিনের ব্যবহারের সাথে এটি চোখের কনট্যুরের লুকটি আরও উজ্জীবিত  করতে সহায়তা করে। চোখের চারপাশে রক্ত ​​সঞ্চালন বাড়ায় এবং সতেজ চেহারার জন্য এটি কার্যকরী। লাইট পিওর আই ক্রিম ড্রপ ২৪০ মিলি(BodyShop Drops Of Light Pure Healthy Brightening Eye Cream) আই ড্রপ ব্যবহারে আপনার চোখের রিঙ্কেল, ফাইন লাইন, পাফিনেস, ডার্ক সার্কেল ইত্যাদি অচিরেই দূর করা সম্ভব।

 

উপাদান সমুহঃ

১. ভিটামিন-সি,

২. খনিজ,

৩. লাল শৈবাল

 

 

ব্যবহার বিধিঃ

লাইট পিওর আই ক্রিম ড্রপ ২৪০ মিলি(BodyShop Drops Of Light Pure Healthy Brightening Eye Cream) আই ক্রিম ড্রপটি নিয়মিত ব্যবহার করার ফলে আপনার সৌন্দর্য বৃদ্ধিতে সহায়তা করবে। চোখের ফোলাভাব হ্রাস করতে কুলিং এপ্লিকেটরের সাহায্যে ম্যাসেজ করুন। ভালো ফলাফল পেতে রাতে ঘুমানোর আগে ভালো করে মুখ ধুয়ে পরিস্কার করে আই ক্রিমটি আলতো করে চোখের চারপাশে মাসাজ করে ঘুমাতে যাবেন।

BodyShop Drops Of Light Pure Healthy Brightening Eye Cream in Bangladesh

খেয়াল রাখবেন, চোখের পাতায় যেন কোনো ক্রিম না লাগে। এছাড়া চোখের উপরের পাতায়ও ক্রিম লাগানো যাবে না। এই ক্রিম দিনের বেলায়ও ব্যবহারযোগ্য। যদি মনে হয় চোখের চারপাশে অল্প ব্যবহার করতে পারবেন। নিয়মিত ব্যবহারের ফলে এক সময় নিজের চোখের উজ্জ্বলতা দেখে নিজেই বিস্মিত হবেন।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ

সব ধরণের স্কিনের ক্ষেত্রেই এই ক্রিম স্যুট করে। তাই লাইট পিওর আই ক্রিম ড্রপ ২৪০ মিলি(BodyShop Drops Of Light Pure Healthy Brightening Eye Cream) ব্যাপারে কোন দুশ্চিন্তা নেই। নিশ্চিন্তে ক্রিম ব্যবহার করুন।

 

 

নোট/রিমার্কঃ

১. প্রয়োজনের চেয়ে বেশি ব্যবহার করা যাবে না।

২. ঘষাঘষি করা যাবে না।

৩. চোখের উপরের ও নিচের পাতায় সরাসরি ক্রিম লাগানো যাবে না।

৪. যেহেতু চোখ ও এর চারপাশের ত্বক অনেক সংবেদনশীল ও কোমল হয় তাই ক্রিম ব্যবহারের সময় সতর্ক থাকতে হবে।

 

উপসংহারঃ

আই ক্রিম নিয়মিত ব্যবহার করার ফলে চোখের ফোলাভাব, কোলের কালি, বলিরেখা কমানো সম্ভব। কিন্তু এখানে একটি কথা মনে রাখা উচিৎ শুধু আই ক্রিম দিয়ে যদি স্থায়ী সমাধান খুঁজতে যান তবে ভুল করবেন। আপনার সবার আগে দরকার হলো সমস্যার মূল কারণগুলোকে একদম গোড়া থেকে উচ্ছেদ করা। এর জন্য রাতে ভালো করে ঘুমোন, মনকে শান্ত রাখুন, সব সময় চেষ্টা করুন যথাসম্ভব চাপমুক্ত থাকতে। আর লাইট পিওর আই ক্রিম ড্রপ তো রয়েছেই। আপনার একটু যত্নেই ত্বক থাকবে সুস্থ, চোখও হয়ে উঠবে সতেজ ও উজ্জ্বল!

 

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *