অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল আন্ড ভিটামিন এ, সি এন্ড ই ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel & Vitamin A C & E 200ml)

Aloe Pura Organic Aloe Vera Gel & Vitamin A C & E 200ml IN Bangladesh

সংক্ষিপ্ত বিবরণ

ভেবে দেখুন তো- আপনি সরাসরি অ্যালোভেরা গাছের পাতার ভেতরের জেল নানাভাবে ব্যবহার করতে পারছেন! অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল আন্ড ভিটামিন এ, সি এন্ড ই ২০০ মিলিগ্রাম এ থাকা প্রাকৃতিক উপাদান সমূহ নির্জীব ত্বককে পুনরুদ্ধার করার সাথে সাথে  আর্দ্রতা পূরণ করে আপনাকে নানাভাবে প্রোটেক্ট করবে।

উপাদান

প্রাকৃতিকভাবে অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল আন্ড ভিটামিন এ, সি এন্ড ই ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel & Vitamin A C & E 200ml) রয়েছে অ্যালোভেরা পাতার রস, ভিটামিন এ, সি এন্ড ই এর ফর্ম, প্যানথেনল, অ্যাক্রিলাইটস সোডিয়াম ফাইটেট এবং অন্যান্য প্রাকৃতিক উপাদান

ব্যবহারবিধি

এই অর্গানিক জেল এর সবচেয়ে ভালো দিক হচ্ছে এর নানাবিধ ব্যবহার। আসুন জেনে নেই, একটি জেল কিভাবে আপনার বহুবিধ কাজে লাগতে পারে-

     — শীত কালে অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ম্যাজিকের মত কাজ করবে। শীতের দিনে খুব অল্পতেই ত্বক রুক্ষ হয়ে পরে। বেশিরভাগ মানুষের এই সমস্যার সমাধান রয়েছে এই অ্যালোভেরা জেলে। অর্গানিক জেল জেল নিয়মিত ব্যবহার করলে , আপনার ত্বককে ভেতর থেকে ময়েশ্চারাইজ করবে , সাথে ত্বক রুক্ষ হয়েও পরবে না।

       — বাইরের ধুলোবালি বা রোদের কারণে প্রায়ই ত্বকে দাগ ছোপ দেখা যায়। এই ধরণের সমস্যা এড়ানোর জন্য মুখে এই অ্যালোভেরা জেল ব্যবহার করা শুরু করে দিলে কয়েকদিনের মধ্যেই ফল পেতে শুরু করবেন।  যেহেতু Aloe Pura Organic Aloe Vera Gel & Vitamin A C & E 200ml জেলের বেশিরভাগই প্রাকৃতিক উপাদান তাই এর কাজ শুরু হয় খুব তাড়াতাড়ি।

–দিনের বেলা বেশিরভাগ সময় বাইরে থাকার কারণে সূর্যের ক্ষতিকারক রশ্মি থেকে ত্বক পুড়ে যাওয়া, ইনফেকশন ইত্যাদি সমস্যা হতে পারে। এই অ্যালোভেরা জেলের প্রাকৃতিক উপাদান সান বার্নের ফলে হওয়া যে কোনো সমস্যা থেকে ত্বককে বাঁচিয়ে রাখার ক্ষমতা রাখে।

Aloe Pura Organic Aloe Vera Gel & Vitamin A C & E 200ml IN Bangladesh

নোট

অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল আন্ড ভিটামিন এ, সি এন্ড ই যেন কোনোভাবেই চোখের সংস্পর্শে না যায়, সেদিকে বিশেষভাবে খেয়াল রাখতে হবে। এই জেলের কোনো উপাদানে যদি আপনার অ্যালার্জি থাকে, তাহলেও ব্যবহার থেকে বিরত থাকুন। 

উপসংহার  

যেহেতু কোনো প্রকার ক্ষতিকর ক্যামিকেল মেশানো হয় না এবং এর বেশিরভাগ উপাদানই প্রাকৃতিক, তাই আপনার যদি কোনো উপাদান ব্যবহার এ অ্যালার্জি না হয়ে থাকে তাহলে নির্দ্বিধায় এই জেলটি ব্যভার করতে পারেন।       

 

লেখকঃ দৃষ্টি

তথ্য ও ছবিঃ গুগোল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *