অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel 200ml)

অ্যালো পুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম(Aloe Pura Organic Aloe Vera Gel 200ml) in Bangladesh

অ্যালোভেরার পাতা থেকে তৈরিকৃত অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel 200ml)  ড্রাই স্কিনের জন্য, ত্বকের যেসব জায়গা ক্ষতিগ্রস্থ সেই সব স্থানের জন্য বেশ উপকারী। ত্বক অথবা চুলের জন্য খুব উপকারী এবং চুল ধোওয়ার আগে চুলের ম্যাসাজের জন্য এটি ব্যবহার করা যেতে পারে।

ব্যবহার বিধি:

যেহেতু অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম প্রডাক্ট বেশিরভাগ ত্বকের জন্যই উপযোগী তাই এর নানাবিধ ব্যবহার আপনাকে অনেকটাই নিশ্চিন্ত করবে। আসুন জেনে নেই  Aloe Pura Organic Aloe Vera Gel 200ml  এর ব্যবহার- 

  • বাইরের রোদ থেকে আসার পর আপনি ত্বকে অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel 200ml) ময়শ্চারাইজার হিসেবে ব্যবহার করতে পারবেন। তবে মনে রাখতে হবে, শুধুমাত্র ত্বকের বাহ্যিক স্থানে ব্যবহারের জন্য উপযোগী।
  • মাথার ত্বকে অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel 200ml) ব্যবহার করতে পারবেন। বিশেষ করে, ভেজা চুলের জন্য উপকারী। আবার রাতে ঘুমাতে যাওয়ার আগে ব্যবহার করলে সকালে উঠলে চুল একদম কোমল হয়ে যায়।
  • ত্বকের বাইরের অংশে কোথায় সামান্য পুড়ে গেলেও অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম ব্যবহার করা যেতে পারে।   অ্যালো পুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম(Aloe Pura Organic Aloe Vera Gel 200ml) in Bangladesh

ব্যবহারের উপযোগী ত্বকঃ

যাদের স্কিন খুব অল্পতেই ড্রাই হয়ে যায়, তাদের জন্য ম্যাজিকের মত কাজ করে Aloe Pura Organic Aloe Vera Gel 200ml । 

নোট:

চোখের জন্য ক্ষতিকর অ্যালো পুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম (Aloe Pura Organic Aloe Vera Gel 200ml) যেন কোনভাবেই চোখের কাছাকাছি না যায় সেদিকে খেয়াল রাখতে হবে।  

 

উপসংহার

অ্যালোভেরা ব্যবহার করাতে যদি আপনার সমস্যা না হয়ে থাকে তাহলে অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ২০০ মিলিগ্রাম(Aloe Pura Organic Aloe Vera Gel 200ml)  অনায়াসেই ব্যবহার করতে পারেন। কেননা, কোনো রকমের ক্ষতিকর উপাদান না থাকায় কম বেশি সবাই অ্যালোপুরা অর্গানিক অ্যালোভেরা জেল ব্যবহার করতে পারে।

 

লেখকঃ দৃষ্টি

তথ্য ও ছবিঃ গুগোল

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *