ল’রিয়াল পিওর ক্লে ডিটক্স ওয়াশ (L’Oreal Pure Clay Detox Wash)

L’Oreal Pure Clay Detox Wash in Carnesia

ল’রিয়াল পিওর ক্লে ডিটক্স ওয়াশ (L’Oreal Pure Clay Detox Wash) এমন তিনটি খাঁটি ক্লে বেছে নিয়েছে যেগুলো চারকোলের সাথে মিশিয়ে একটি ক্লিনজিং জেল-ওয়াশ তৈরি করে। এই অসাধারণ সংমিশ্রণ ত্বককে গভীর থেকে পরিষ্কার করে আরও উজ্জীবিত করে তোলে। এটির নন-ড্রাইং টেক্সার জেল হালকা ফোমে রূপান্তরিত করে যা অতিরিক্ত তেল এবং মেক-আপ অবশিষ্টাংশগুলি সহ ত্বকের সমস্ত ময়লা চুম্বকের মতো শুষে নেয়।

এর ডিপ ক্লিনজিং ফরমুলা ত্বকের ডেড সেল দূর করে দেয়। নিয়মিত ব্যবহারে আপনার ত্বক হয়ে উঠবে আরও আকর্ষনীয়। এটি প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি করা হয়েছে যার ফলে ত্বকের কোন ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই। 

L’Oreal Pure Clay Detox Wash in Carnesia                            

উপাদান সমুহঃ

কাওলিন- একটি অত্যন্ত কার্যকর প্রাকৃতিক কাদামাটি, যা অমেধ্য এবং অতিরিক্ত সিবাম শোষণ করে নেয়।

মন্টমরিলোনাইট- এটি খনিজ সমৃদ্ধ একটি মাটি যা ত্বকের দাগগুলি দূর করতে সহায়তা করে।

গাসৌল-এটি এমন একটি খাঁটি ও অত্যন্ত ঘনীভূত খনিজ কাদামাটি, যা ত্বক পরিষ্কার করে উজ্জ্বলতা বাড়াতে সাহায্য করে থাকে।  

চারকোল- ত্বকের ময়লা দূর করতে চুম্বকের মতো কাজ করে।

 

ব্যবহার বিধিঃ

ল’রিয়াল পিওর ক্লে ডিটক্স ওয়াশ (L’Oreal Pure Clay Detox Wash) নিয়মিত ব্যবহার করার ফলে আপনার সৌন্দর্য বৃদ্ধিতে সহায়তা করবে।ত্বককে আরও সুন্দর ও উজ্জীবিত করতে এই ফেইস ওয়াশ কার্যকর। ভালো ফলাফল পেতে  সকালে ও রাতে ঘুমানোর আগে ফেইস ওয়াশটি ব্যবহার করুন।

 

প্রথমে পরিষ্কার পানি দিয়ে মুখ ধুয়ে নিন এবং ল’রিয়াল পিওর ক্লে ডিটক্স ওয়াশটি দিন। কপাল, নাক এবং চিবুকের উপর মনোযোগ নিবদ্ধ করে ছোট বৃত্তাকার গতিতে সূক্ষ্মভাবে ম্যাসেজ করুন। খেয়াল রাখবেন, চোখের পাতায় যেন না লাগে। নরমাল পানি দিয়ে ভালভাবে ধুয়ে ফেলুন। নিয়মিত ব্যবহারের ফলে এক সময় নিজের চোখের উজ্জ্বলতা দেখে নিজেই বিস্মিত হবেন।

 

ব্যবহারের উপযোগী ত্বকঃ 

ল’রিয়াল পিওর ক্লে ডিটক্স ওয়াশ (L’Oreal Pure Clay Detox Wash)  ওয়াশ যে কোনো স্কিন টাইপের অধিকারীরা ব্যবহার করতে পারবেন। এতে রয়েছে অনন্য গুরুত্বপূর্ণ উপাদান যা কিনা অত্যন্ত কর্যকর। সুতরাং আর দেরি না করে ব্যবহার করুন আর সুন্দর ত্বকের অধিকারী হোন। 

 

সংরক্ষনের পদ্ধতিঃ

রোদ পণ্যের গুনগুন মান কমিয়ে বা নষ্ট করে দিতে পারে। তাই সব সময় আলো থেকে দূরে সাধারণ তাপমাত্রায় রাখবেন। এতে পণ্যের মান অটুট থাকে।

 

নোট/রি-মার্কঃ

কোনও পণ্যেই সব সময় একই উপাদান থাকে না। অনেক সময় পণ্যের উপাদান যোগ করা হয় আবার অনেক সময় বাদ দেয়া হয়। তাই পণ্যটি কেনার আগে পণ্যের গায়ে উপাদান গুলো দেখে নিন।

 

 উপসংহারঃ

সুন্দর ত্বক সবারই কাম্য। সবাই-ই চায় আরেকটু সুন্দর ক্লিয়ার ত্বকের অধিকারী হতে। আপনিও যদি উজ্জ্বল, মসৃণ ও সুন্দর ত্বক চান তবে ল’রিয়াল পিওর ক্লে ডিটক্স ওয়াশ ব্যবহার করতে পারেন। এর প্রাকৃতিক উপাদান কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই ত্বকের গভীর থেকে ময়লা দূর করবে। প্রথমদিন ব্যবহারেই এর ফলাফল চোখে পরবে। 

 

তাই আপনি যে স্কিনের অধিকারীই হোন না কেন আপনি নিশ্চিন্ত মনে ব্যবহার শুরু করুন। এক সময় নিজেই দেখবেন নিজের ত্বকে কেমন উজ্জ্বল ভাব চলে এসেছে। তাই নিয়মিত ব্যবহার করুন আর সবাইকে তাক লাগিয়ে দিন।    

                                  

Writer:  সুভ্রা (Content writer Carnesia)

Picture & Information: Google

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *